৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গণমাধ্যমের স্বাধীনতার সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশ ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ গৌরনদীতে নির্বাচনি সহিংসতায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৩ কক্ষ পরিস্কার করতে বিলম্ব হওয়ায় মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম ৪৪তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশঃ মৌখিক পরীক্ষা শুরু ৮ মে বিয়ে বাড়িতে কাজীকে চর থাপ্পড় মারলেন বিএনপি নেতা ! তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই

পটুয়াখালীর পাঙ্গাসিয়ায় নির্বাচনী সহিংসতাঃ দফায় দফায় হামলা, আহত-২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী জেলার দুমকি উপজেলার পাঙ্গাসিয়ার আলগীতে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ভোট চাওয়াকে কেন্দ্র করে টিউবওয়েল মার্কার প্রার্থী ও সমর্থকদের উপর দফায় দফায় হামলা চালায় চালিয়ে জখম করেন সুলতানা তালুকদার ও তার বাহিনী।
ভুক্তভোগী ও আহত সূত্রে জানা যায় ১২ জুন সকল সাড়ে ১০ টায় আলগীতে মেম্বার প্রার্থী সরোয়ারের টিউবওয়েল মার্কার কর্মী হুমায়ুন সিকদার(৩৫) পিতা মৃত সুলতান সিকদার ও সাইফুল ইসলাম (২৩) এর উপর দেশীয় অস্রদিয়ে হামলা চালায় ফুটবল মার্কার সুলতান তালুকদার (৪০) পিতা মৃত আজিমুদ্দিন তালুকদার, সোহরাব তালুকদার (৫০), আবদুল হক তালুকদার ও আবদুর রব তালুকদারসহ আরও ৭/৮ জন সন্ত্রাসী। এ হামলায় আহত হুমায়ুন সিকদার ও সাইফুল ইসলাম কে স্থানীয়রা পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকরলে হাসপাতালে এসে হামলা চালিয়ে হাত পা ভেঙ্গে দেন। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ