৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

পাথরঘাটায় বস্তাবর্তি ২০ কেজি হরিণের মাংসসহ আটক ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটা উপজেলায় ২০ কেজি হরিণের মাংসসহ গোলাম সরোয়ার হাওলাদা (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ জুন) ভোর ৫টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানীর বলেশ্বর নদের পাড় থেকে আটক করা হয়।

আটক গোলাম সরোয়ার জানান, ৩ দিন আগে তাকে ইউনুচ ও ছগির বাবুর্চি হিসেবে ট্রলারে কাজ করার জন্য নদীতে মাছ শিকার করতে নিয়ে যায়। পরে সুন্দরবনের পাশে ট্রলারসহ তাকে রেখে ইউনুচ, ছগির ও ফিরোজ ৪টি হরিণ শিকার করে নিয়ে আসে। এ বিষয়ে তিনি কিছুই জানেন না বলেও জানান।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পাথরঘাটা থানার এসআই (উপ-পরিদর্শক) রাতে আলী দুক্ষিন চরদুয়ানী এলাকায় অভিযান চালায়। এসময় ওই এলাকার সেলিম মৃধার করাতকল পাশ থেকে গোলাম সরোয়ারকে আটক করে ও বস্তাবর্তি ২০ কেজি হরিণের মাংস জব্দ করেন। তখন ইউনুচ, ছগির ও ফিরোজ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, আটক গোলাম সরোয়ারের বিরুদ্ধে বন্যপ্রাণি সংরক্ষণ আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।’’

সর্বশেষ