৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

পিরোজপুর জেলা পরিষদের উদ্যোগে জনপ্রতিনিধিদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলা ও ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম চালু করেছে পিরোজপুর জেলা পরিষদ।

শুক্রবার(১ অক্টোবর) বিতরণ কার্যক্রমের আওতায় ভান্ডারিয়ার তেলিখালী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এর হলরুমে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ।
অনুষ্ঠানে জেলার নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার জনপ্রতিনিধিদের কাছে করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, অক্সিজেন সিলিন্ডার বিতরণ, জেলা পরিষদ থেকে প্রকল্পের বরাদ্ধপত্র ও সেলাই মেশিনের ফরম হস্তান্তর করা হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম সেলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেছারাবাদ পৌরসভার মেয়র গোলাম কবির, উপজেলা চেয়ারম্যান আব্দুল হকসহ উপজেলা পরিষদ, সকল ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধিবৃন্দ।
অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

সর্বশেষ