৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

প্রেসক্লাব দখল করে সেটাকে এখন ব্যবসায় পরিণত করছে – মজনু মোল্লা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার।
আমি দুইবারের সভাপতি হয়েও আজ প্রেসক্লাবে প্রবেশ করতে পারছি না, একটি গোষ্ঠী প্রেসক্লাব কে আজ দখল করে আছে বলে মন্তব্য করেন ভোলা প্রেসক্লাবের সাবেক দুইবারের সভাপতি ও বর্তমান ভোলা জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।
দশ পেরিয়ে এগারোতে পর্দাপণ করায় দেশের জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যতে এসব বলেন তিনি।
এসময় ফজলুল কাদের মজনু মোল্লা আরো বলেন আজ যারা প্রেসক্লাব দখল করে আছে তারা সাংবাদিকতা পেশায় নয় এটাকে ব্যবসায়ীক সংগঠনের মত ব্যবহার করছে।
কেককাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে শুক্রবার বিকালে ভোলা শহরের তৃষ্ণা রেস্টুরেন্টে এই বর্ষপূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্যতে অতিরিক্ত জেলা প্রশাসক রিপন সাহা বলেন, আপনাদের সাংবাদিকদের এই ঐক্য বজায় রেখে ভোলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সংবাদ তুলে ধরে সারাদেশে ভোলাকে আরো পরিচিত করতে হবে বলে জানান তিনি।

বিশেষ অতিথর বক্তব্যে ভোলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট নজরুল হক অনু বলেন,
ভোলার সাংবাদিকরা সত্য ন্যায়ের পক্ষে, সাংবাদিকরা কারো গোলাম নয় এবং কারো কাছে মাথা নত করেনা আর করবেও না বলে জানান তিনি।
এসময় প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি অনু আরো বলেন, প্রেসক্লাব কোন সংগঠনের লেজুড়বৃত্তিক সংগঠন নয় এটা সাংবাদিকদের সংগঠন। সাংবাদিকরা যে ভাবে ইচ্ছে সে ভাবেই পরিচালনা করবে সুতরাং এখানে কেউ বাহিরে থেকে এসে হুমকি দামকি দিবেন না সাবধান। আমরা ঐক্যবদ্ধ সাংবাদিক, আমরা প্রতিবাদী হয়ে উঠলে রেহাই পাবেন না।
বর্ষপূর্তি অনুষ্ঠানে ভোলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ভোলা প্রতিদিনের সম্পাদক ও দৈনিক বণিকবার্তার জেলা প্রতিনিধি এবং ভোলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এইচ এম জাকির এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ তাহের, সাধারণ সম্পাদক সামস উল আলম মিঠু।
এ ছাড়া আরো বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি বর্তমান নির্বাহী সদস্য ওমর ফারুক, আলামিন শাহরিয়ার, চর ভেদুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান মিজানুর রহমান, ভোলা টাইমসের নির্বাহী সদস্য তুহিন খন্দকার, গ্লোবাল টিভির প্রতিনিধি অনিক আহমেদ, দৈনিক দেশবাংলার জেলা প্রতিনিধি ও ভোলার বাণীর স্টাফ রিপোর্টার ইয়ামিন হোসেনপ্রমুখ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, পাঠাগার সম্পাদক এইচ এম নাহিদ,দপ্তর সম্পাদক মিজানুর রহমান,ভোলার বাণীর বিশেষ প্রতিনিধি শাহীন কাদের,দেশকন্ঠের প্রতিনিধি মনসুর আলম,সহ ভোলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার নুরে আলম।

সর্বশেষ