৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

বরিশালে চিকিৎসার বদলে শিশুকে নার্সের মারধর!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স সুমনের কর্তৃক চিকিৎসা নিতে যাওয়া এক শিশুকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহতর স্বজনরা শনিবার (০৮ অক্টোবর) বাবুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান। তিনি জানান, রোগী মারধরের অভিযোগে থানায় একটি ডায়েরি হয়েছে। আমরা অভিযোগ তদন্ত করে দেখছি।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাষ সরকার বলেন, ঘটনার পরপরই তিন সদস্যদের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া এখনও কেউ লিখিত বা মৌখিক কোনো অভিযোগ দেয়নি। তবে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জেনেছি এমন একটি অভিযোগ। এজন্য তদন্ত কমিটি গঠন করে দিয়েছি। অভিযোগ প্রমাণিত হলে ওই নার্সের বিরুদ্ধে সরকারি বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম ভূতেরদিয়া গ্রামের বাসিন্দা আহতর মামি সাবেরা খাতুন বলেন, লামিয়া এতিম। ও আমার বাসায় থাকে। শুক্রবার দুপুরে বাড়িতে বসে টিনে ওর হাত কেটে যায়। চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অপারেশন থিয়েটার রুমে দ্বায়িত্বরত নার্স সুমন কোন এ্যানেসথেসিয়া না দিয়ে ক্ষত স্থানে সেলাই করতে যায়। তখন লামিয়া কান্না করলে শিশুটিকে মারধর করেন। ওর গালে এখনও মারধরের ক্ষত স্পষ্ট।

এ ঘটনায় অভিযুক্ত সুমন বলেন, আমি ইচ্ছা করে ওই শিশু রোগীকে থাপ্পড় মারিনি। মূলত তাকে শান্ত করতে চাচ্ছিলাম। তাছাড়া হাত বেশি কেটে যাওয়ায় রক্ত ঝরছিল। দ্রুত চিকিৎসা শুরু করা না গেলে আরও অসুস্থ হয়ে যেত।

সর্বশেষ