৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

বরিশালে নৌপুলিশের অভিযানে যাত্রীবাহী বাস থেকে ২১০ কেজি জাটকা উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সদর নৌ-থানা পুলিশের অভিযানে ২১০ কেজি জাটকা ইলিশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা রাতে নৌপুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন আল মাসুমের নেতৃত্বে একটি টিম শহরের আমতলা মোড়ে একটি যাত্রীবাহী বাস থেকে জাটকাগুলো উদ্ধার করলেও এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

সংশ্লিষ্ট থানা পুলিশ এই ঘটনায় বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় একটি মামলা করেছে। এ মামলায় আসামিদের অজ্ঞাত এবং পলাতক দেখানো হয়েছে।

নৌপুলিশ জানায়, গোপন সংবাদ ছিল পটুয়াখালীর কলাপাড়া থেকে যাত্রীবাহী বাসে জাটকা ইলিশের একটি বড় চালান রাজধানী ঢাকায় পাচার হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক মর্যদার কর্মকর্তা আলাউদ্দিন আল মাসুমের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম শহরের আমতলার মোড়ে অবস্থান নেয় এবং পটুয়াখালী থেকে ঢাকার উদ্দেশে আসা যাত্রীবাহী বাসগুলোর গতিরোধ করে তাতে তল্লাশি করে। একপর্যায়ে তারা জেবি এন্টারপ্রাইজের একটি বাস স্থানটি অতিক্রমকালে তা থামিয়ে তল্লাশি করা হয়। তখন বাসটি থেকে ককসেটভর্তি জাটকার একটি চালান উদ্ধার করা হয়।

এসআই মাসুম জানান, বাসটিতে তল্লাশি চালিয়ে ২১০ কেজি জাটকা উদ্ধার করা হলেও পাচারের সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে এই ঘটনার সাথে জড়িতদের অজ্ঞাত আসামি দেখিয়ে সংশ্লিষ্ট কোতয়ালি মডেল থানায় একটি মামলা করা হয়েছে। এবং উদ্ধার জাটকাগুলো বুধবার সকালে বরিশাল শহরের বিভিন্ন মাদ্রাসা ও অসহায়-দুস্থদের মধ্যে বিতরণ করা হয়।’

সর্বশেষ