৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

বরিশালে হরিণের চামড়া-মাংস পাচারকালে খামার মালিকসহ আটক ৪

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আরিফিন রিয়াদ, (বরিশাল) ॥ হরিণের চামড়া ও মাংস পাচারকালে খামারের মালিকসহ চারজনকে আটক করেছে বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ। মঙ্গলবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার রাজিহার ইউনিয়নের একটি হরিণের খামারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটকরা হলেন খামারমালিক ও বেসরকারি সংস্থা ‘আলোশিখা সমাজ উন্নয়ন কেন্দ্রের’ নির্বাহী পরিচালক জেমস মৃদুল হালদার, খামারের অফিস সহকারী খোকন সরকার, নৈশ প্রহরী সুনীল চন্দ্র হালদার ও বিপ্লব সরকার। বিপ্লব পাম্ববর্তী মাদারীপুরের ডাসার উপজেলার বসিন্দা। আর বাকি তিনজন আগৈলঝাড়ার বাসিন্দা।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই খামারের অভিযান চালানো হয়। সেখানে পাচার ও স্থানীয়ভাবে বিক্রির উদ্দেশ্যে রাখা ছিল ছয়টি হরিণের চামড়া ও ৩৭ কেজি মাংস।

তিনি আরও জানান, বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইন অনুযায়ী, হরিণ হত্যা, এর দেহের অংশ সংরক্ষণ, পরিবহন ও কেনা-বেচা দ-নীয় অপরাধ। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে তোলা হবে।

সর্বশেষ