৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

বরিশাল নথুল্লাবাদ মটরসাইকেল শ্রমিক ইউনিট’র সংবাদ সম্মেলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক —

বরিশাল নগরীর এক অভিযাত রেস্তোরায় সংবাদ সম্মেলন করেছে ‘বরিশাল নথুল্লাবাদ মটরসাইকেল শ্রমিক ইউনিট’র নেতৃবৃন্দ। গতকাল রাত ৮ ঘটিকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি মো: হুমায়ুন কবির গাজী। বক্তব্যের প্রথমেই বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে তিনি বলেন, বরিশাল নগরীর নথুল্লাবাদ স্টান্ড হতে মটরসাইলেক চালিয়ে কয়েক বছর যাবত বিভিন্ন এলাকায় যাত্রী পরিবহনের পেশায় নিয়োজিত রয়েছে অনেক শ্রমিক। তাদের সমন্বয়ে ২০১৯ সালের ২০ সেপ্টেম্বর সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনের মাধ্যমে একটি কমিটি গঠন হয়। নির্বাচন পরিচালনা করেন বিসিসি’র ২৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: জাহাঙ্গীর হোসেন ও ৩০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন কালাম মোল্লা।
এসময় উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক কর্মকর্তা মো: সেন্টু হাওলাদার, নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন মো: দুলাল হোসেন। কিছুদিন যাবৎ একটি কুচক্রি মহল নির্বাচিত কমিটি ভাঙ্গার জন্য হুমকি প্রদান করে আসছে। সংগঠনের সদস্যদের ভয়ভিতি প্রদর্শন করছে তারা। উল্লেখ্য, এমহলটি সংগঠনে নির্বাচনে অংশ গ্রহণ করে নির্বাচিত না হতে পেরে ঐ রাতেই মটরসাইকেল স্টান্ডে এসে বিসিসি মেয়র মহোদয়ের ব্যানার ভাংচুর করে। বিভিন্ন পত্রিকায় এ সংবাদ প্রকাশিত হয়েছে।
সংগঠনের সাধারণ সম্পাদক এ মর্মে থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। সেই থেকেই বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সংগঠনের কার্যক্রমকে বাধা গ্রস্থ করার চেষ্টা চালাচ্ছে। হুমকি দাতাদের মধ্যে মো: সুমন, মো: লিটন, মো: বিপ্লব, মো: জামাল মৃধা, মো: সিরাজুল ইসলাম ও তাদের সাঙ্গপাঙ্গরা।
হুমকি প্রদানকারীদের অত্যাচারে অতিষ্ট হয়ে আমরা সংবাদকর্মী ভাইদের স্মরনাপন্য হয়েছি। আমরা পরিশ্রম করে রুটি রুজির জোগার করছি। এ অপশক্তির কবল হতে বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ সম্মেলন সংগঠনের সাধারণ সম্পাদক মো: মাহমুদ হোসেন নান্টু, আকিব সরদার, মো: কামরুল টিপু, মামুন আল হাসান, মিজানুর রহমান, সাদ্দাম মোল্লা, হাসান খন্দকার, করিম, রাসেল, খলিল, প্রিন্স, অভি, হারুন, কালাম, মাইনুল, রায়হান, আলামিন, কামাল পারভেজ, মতিন, আশিক হাওলাদার সহ অর্ধশাধিক সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ