৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুয়াকাটায় ত্রান প্রতিমন্ত্রীর পক্ষে তৃষ্ণার্ত পথচারীদের পানি ও খাবার স্যালাইন বিতরণ গণমাধ্যমের স্বাধীনতার সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশ ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ গৌরনদীতে নির্বাচনি সহিংসতায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৩ কক্ষ পরিস্কার করতে বিলম্ব হওয়ায় মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম ৪৪তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশঃ মৌখিক পরীক্ষা শুরু ৮ মে বিয়ে বাড়িতে কাজীকে চর থাপ্পড় মারলেন বিএনপি নেতা ! তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে মারধরের ঘটনায় সড়ক অবরোধ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির সদস্য কর্তৃক বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগে সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। এ ঘটনায় পুলিশ বাস মালিক সমিতির একজনকে আটক করে। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম ফয়সাল শাহরিয়ার। তিনি ববি’র মৃত্তিকা ও পরিবেশবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। শনিবার (২৮ মে) সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের সম্মুখ পটুয়াখালী মহাসড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেশকিছু সময় রাস্তার একটি অংশ অবরোধ করে রাখে শিক্ষার্থীরা।

এদিকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করায় বরিশাল কুয়াকাটা সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ প্রশাসনের আশ্বাসে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়।

মারধরের শিকার ফয়সাল শাহরিয়ার অভিযোগ করে বলেন, আমি জিরো পয়েন্টে যাওয়ার উদ্দেশ্যে দাঁড়িয়ে থাকি। আমি কোথায় যাবো জিজ্ঞাসা করলে বলি যেখানে যাবো সেখানে নামিয়ে দিলেই হবে। সাথে সাথে বাস মালিক সমিতির কালাম নামে একজন সহ সাত-আট জন আমার উপর চড়াও হয় আর অকথ্য ভাষায় গালাগালি করে। আমার জামার কলার ধরে কিলঘুঁষি মারে। আর বলে তোর কোন বাপ আছে ডেকে নিয়ে আই।

এ ব্যপারে বিশ্ববিদ্যালয়টির প্রক্টর ড. মো. খোরশেদ আলম বলেন, আমি ফয়সালের কাছে বিষয়টা শুনবো। তারপরে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্যে পুলিশ প্রশাসনসহ বাস মালিক সমিতিদের সঙ্গে আলোচনা করা হবে।

বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শিক্ষার্থীদের সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশ গিয়ে অভিযুক্ত বাস মালিক সমিতির একজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে। পরে শিক্ষার্থীদের অনুমতিক্রমে তাকে ছেড়ে দেয়া হয়।

সর্বশেষ