৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

‘বাড়িতে ব্যয়ামের উপকরণ নেই, তাই সিঁড়ি বেয়ে ওঠা…’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাংলাদেশ নারী ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার জাহানারা আলম বলেছেন, বেশিরভাগ সময় খেলা থাকার কারণে রোজা রাখা হয় না, গত বছর যেমন রাখতে পারিনি। এবার পরিকল্পনা করেছি নিয়মিত সব রোজা রাখব, পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার পাশাপাশি কোরআন তেলাওয়াত করব। রোজা-নামাজ আমাকে খারাপ চিন্তা থেকে দূরে রাখে।

করোনাভাইরাসের কারণে ঘরোয়া ও আন্তর্জাতিক সব খেলাই বন্ধ। সব পেশার মানুষের মতো ক্রিকেটাররাও গৃহবন্দি। লকডাউনের এই সময়ে কিভাবে সময় কাটছে জানতে চাইলে জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বলেন, লকডাউনের শুরুর দিকে সারাদিন ঘরে থাকতে হবে বলে আমি খুব টেনশনে ছিলাম, কিন্তু এখন আর তেমন সমস্যা হয় না।

করোনা সংকটের এই মুহূর্তে ফিটনেস ধরে রাখা কতোটা চ্যালেঞ্জিং জানতে চাইলে জাহানারা বলেন, যেহেতু আমার বাড়িতে ব্যয়ামের উপকরণ নেই তাই সিঁড়ি বেয়ে ওঠা, বডি-পুশ ওয়ার্ক এসব করছি। এখন আমি তিন দিনে একবার অল্প সময়ের জন্য ব্যয়াম করি। যাতে দুর্বল হয়ে না পড়ি।

সর্বশেষ