১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে -হাসানাত আব্দুল্লাহ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম মীর, গৌরনদী।। বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১২ জুন নৌকা মার্কার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) কে বিপুল ভোটে নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির টিম প্রধান কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।
শুক্রবার বিকেলে বরিশালের গৌরনদী পৌরসভা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি আরও বলেন, যেহেতু বরিশাল সিটি কর্পোরেশনে আমার ছেলে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মেয়র ছিলো। সে (সাদিক) যেহেতু মনোনয়ন পায়নি। তাই তার অনেক অনুসারীর মনে কষ্ট থাকতে পারে। তবে নৌকা মার্কার প্রশ্নে সকলকে ঐক্যবদ্ধ থেকে যেকোন মূল্যে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।
সভায় আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সভাপতিত্বে কেন্দ্রীয় টিমের সমন্বয়ক ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, প্রয়োজন হলে কেন্দ্রীয় আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতারা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়ে নৌকা মার্কার প্রার্থী খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করবো। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আজকের সভার পর থেকে নেতাকর্মীদের মধ্যে কোন প্রকার দ্বিধাদ্বন্দ থাকবেনা। এরপরও যদি কোন নেতাকর্মী নৌকার বিপক্ষে অবস্থান করে তাহলে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য মো. গোলাম কবীর রাব্বানী চিনু, পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, সংসদ সদস্য পঙ্কজ নাথ, শাহে আলম, সৈয়দা রুবিনা আক্তার মীরা, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, সাবেক সাংসদ জেবুন্নেসা আফরোজ হিরন, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।
উল্লেখ্য, একই মাঠে আগামী ১ জুন বিকেল তিনটায় কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে আরেকটি বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। ওইসভায় বরিশাল জেলা ব্যতিত বিভাগের সব জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভাগের সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক, বিভাগের সব জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রদের যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

সর্বশেষ