৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কক্ষ পরিস্কার করতে বিলম্ব হওয়ায় মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম ৪৪তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশঃ মৌখিক পরীক্ষা শুরু ৮ মে বিয়ে বাড়িতে কাজীকে চর থাপ্পড় মারলেন বিএনপি নেতা ! তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন

৩০জুলাই ভোলায় জামায়াতকে বিক্ষোভের অনুমতি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক, ভোলা।
ভোলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর ৩০ জুলাইয়ের বিক্ষোভ সমাবেশে অনুমতি দিয়েছে জেলা প্রশাসক। গতকাল ২৬ জুলাই অ্যাডভোকেট জিয়ার রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল অনুমতির আবেদন নিয়ে জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করলে তিনি এই অনুমতি প্রদান করেন।

সুপ্রিম কোর্ট ও ভোলা জজ কোর্টের আইনজীবী এডভোকেট জিয়াউর রহমান জানান,তত্ত্বাবধায়ক সরকার গঠন,নেতাকর্মী,আলেম-ওলামাদের মুক্তি, দ্রব্যমূল্যের উদ্যগতি রোধ ও সরকারের শোষণ নির্যাতনের বিরুদ্ধে,কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক জেলায় জেলায় আগামী ৩০ জুলাই বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিক্ষোভ সমাবেশের সিদ্ধান্ত নেন। সে মোতাবেক গতকাল আমরা একটি প্রতিনিধিদল নিয়ে জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করি। তিনি সমাবেশের খোঁজখবর নিয়ে এবং শান্তিপূর্ণভাবে সমাবেশ করার অনুরোধ জানিয়ে আমাদেরকে বিক্ষোভ সমাবেশ করার অনুমতি দেন। প্রতিনিধি দল আরো বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি সুশৃংখল দল। আমরা জেলা প্রশাসককে বুঝাতে সক্ষম হয়েছি যে, বিগত দিনে বাংলাদেশ জামায়াতে ইসলামী যেভাবে সুশৃংখলভাবে সমাবেশ করেছে। আগামী ৩০ তারিখের বিক্ষোভ সমাবেশও আমরা সেভাবেই শান্তিপূর্ণভাবে করব। আমাদের কথায় আশ্বস্ত হয়ে, জেলা প্রশাসক আমাদেরকে অনুমতি দিয়েছেন। আমরা আমাদের পক্ষ থেকে জেলা প্রশাসককে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। জামায়াতের প্রতিনিধি দলে আরো ছিলেন, এডভোকেট মোহাম্মদ উল্লাহ, এডভোকেট রহমতুল্লাহ, জেলা জামায়াতে ইসলামীর রাজনৈতিক সেক্রেটারী,জিয়াউল মোর্শেদ, অফিস সেক্রেটারী মাস্টার নুরুল ইসলাম। এ বিষয়ে নবাগত মোঃ আরিফুজ্জামান বলেন, যেহেতু এটা বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচী সেহেতু তারা সুশৃংখলভাবে তাদের কর্মসূচী পালন করবে। প্রশাসনের সহযোগিতা প্রয়োজন হলে আমরা সেটা তাদেরকে দিব।

সর্বশেষ