৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

মহাপরিকল্পনার মাধ্যমে সমস্যার সমাধান করা হবে- মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গত দশ বছরেও বরিশালবাসী কোন মানবিক সেবা পায়নি। উল্টো বঞ্চনার শিকার হয়েছেন। তাই জননেত্রী শেখ হাসিনা আমাকে সেবা করার জন্য পাঠিয়েছেন। এখানে দল মত নির্বিশেষে সকলের কাছে আবেদন আমি যাতে সেই কাংখিত সেবা দিতে পারি আগামী ১২ জুন আমাকে নির্বাচিত করার মাধ্যমে সুযোগ তৈরী করে দিবেন। নির্বাচিত হলে এখানের সকল সমস্যা মহাপরিকল্পনার মাধ্যমে সমাধান করা হবে। রোববার (২১ মে) বেলা ১২ টায় বরিশাল নগরীর ১২ নম্বর ওয়ার্ড নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে আসন্ন সিটি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত ) এসব কথা বলেন। তিনি আরো বলেন, সিটি কর্পোরেশন একটি প্রতিষ্ঠান। আমি নির্বাচিত হতে পারলে ১২ জুনের পর এটি সবার জন্য উন্মুক্ত থাকবে। সবার মতামতেই চলবে বরিশাল সিটি কর্পোরেশন। ফিরিয়ে আনা হবে কর্পোরেশনের সেবার পরিবেশ। সবার সহযোগীতায় আমরা সেই লক্ষ্যে পৌছাবোই। আমরা গড়বো নতুন বরিশাল। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলু, মহিলা কাউন্সিলর আয়শা তৌহিদ লুনা ও কামরুন নাহান রোজি, কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন ও বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বক্তারা বলেন, দীর্ঘদিনের অন্ধকার বরিশালে আশার আলো নিয়ে এসেছেন খোকন সেরনিয়াবাত। তাই বরিশালে উন্নয়নের স্বার্থে ১২ জুন নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। গত ১০ বছরে বরিশালে মেয়রদের কাছ থেকে মানুষের প্রতি ভালবাসার অভাব ছিলো। বরিশালে ৫০ হাজার হোল্ডিংধারীরা সমস্যায় ছিলো। সেই ভালবাসার অভাব ও সমস্যা সমাধানের জন্য প্রধানমন্ত্রী খোকন সেরনিয়াবাতকে নৌকার প্রার্থী করে বরিশালে পাঠিয়েছেন। তাই সকলের দায়িত্ব তাকে বিজয়ী করার জন্য কাজ করে যাওয়া।
পরে মেযর প্রার্থী বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন বান্দ রোড ও নতুন বাজার এলাকায় নৌকা মার্কার সমর্থন আদায়ে পথচারী ও ব্যবসায়ীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

সর্বশেষ