৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

মেঘনায় জলদস্যুর কাছে ছেলে জিম্মির খবর শুনেই মায়ের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলার হাকিমুদ্দিন সংলগ্ন মেঘনায় জেলে ট্রলারে হামলা চালিয়ে জলদস্যুরা জাল, মাছসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল ছিনিয়ে নিয়েছে। এসময় কুপিয়ে ও পিটিয়ে আহত করেছেন ট্রলারের মাঝিসহ ৯ জনকে। তাদের মধ্যে গুরুতর ৪ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ছেলের ওপর জলদস্যুর হামলা ও জিম্মি করে রাখার খবরে হার্টঅ্যাটাক করে মারা গেছেন ট্রলারের মাঝি মাইনুদ্দিন ভট্টোর বৃদ্ধা মা রিজিয়া বেগম।

হামলার শিকার ট্রলারের মাঝি মাইনুদ্দিন ভুট্টো জানান, দক্ষিণের কালকিনি এলাকা থেকে মাছ ধরে সদর উপজেলার তুলাতুলি মাছ ঘাটে আসার পথে রাত ২টায় বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন সংলগ্ন মেঘনা একদল জলদস্যুরা তাদের ওপর হামলা চালায়।

এসময় ট্রলারের ৯ মাঝি মাল্লা ভুট্টো মাঝি, জাহাঙ্গীর, ইউসুফ ও মঞ্জুরকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে তারা। এ চারজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২ জনকে নদীতে ফেলে দেয় তারা। ছিনিয়ে নেয় ২ মন ইলিশ, সাড়ে ৪ লাখ টাকার জাল, ৮টি মোবাইল সেট, সোলার প্যানেলসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল। অস্ত্রের মুখে জিম্মি করে রেখে ভুট্টো মাঝির বাড়ি থেকে বিকাশে ৫০ হাজার টাকা মুক্তিপন আদায় করে।

একপর্যায়ে দস্যুরা তাদের নদীর মাঝে ট্রলারসহ ফেলে রেখে চলে যায়। সকালে তারা ট্রলার চালিয়ে তুলাতুলি ঘাটে আসে। ট্রলারের মাঝি মাল্লা সবার বাড়ি সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের তুলাতুলি এলাকায়।

এদিকে ছেলেকে জলদস্যুরা জিম্মি করে রাখার খবর শুনে ভুট্টো মাঝির মা রিজিয়া বেগম (৮০) হার্টঅ্যাটাকে মারা যান। পরিবার জানিয়েছে, সকাল ৮টায় দিকে রিজিয়া বেগমকে হাসপাতাল নেয়ার পথে তার মৃত্যু হয়। দুপুর ২টায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানিয়েছেন, জেলে ট্রলার থেকে জাল মাছ ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি বোরহানউদ্দিন ও তজুমদ্দিন দুই উপজেলার মধ্যবর্তী এলাকায় ঘটায় সীমানা চিহ্ন করার জন্য পুলিশ কাজ করছে। স্থান চিহ্নিত হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ