২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

রাজাপুরে হত্যার উদ্দেশ্যে গাছ ব্যবসায়ীকে কোপালো সন্ত্রাসীরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠির রাজাপুরে গাছ ব্যবসায়ী আওলাদকে দিনদুপুরে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে একদল সন্ত্রাসী। বরিশাল শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তবে তার অবস্থা আশংকাজনক। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বুধবার সকাল পৌনে ১০ টার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের নিজামিয়া বাজারে এ ঘটনা ঘটেছে।

আওলাদের স্বজনরা জানান, বুধবার সকাল পৌনে ১০ টার দিকে চায়ের দোকানে আওলাদ চা পানরত অবস্থায় সন্ত্রাসীরা অস্ত্র শয্যায় সজ্জিত হয়ে বাজার ঘেরাও করে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। স্থানীয় লোকজন আওলাদকে উদ্ধার করে প্রথমে রাজাপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি দেখে কর্মরত ডাক্তাররা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। আওলাদের শরীরে মাথাসহ জখমী স্থানে শতাধিক সেলাই করা হয়েছে। কোপের কারনে ডান হাত ভেঙ্গে গেছে। রাতেই জরুরী ভাবে অপারেশন করা হবে বলে জানান অর্থোপেডিক্স বিভাগের ডাক্তারগণ। প্রচুর রক্তক্ষরনের কারনে আওলাদের অবস্থা আশংকাজনক হওয়ায় জরুরী ভিত্তিতে তাকে রক্ত দেয়া হয়েছে।

আওলাদের স্বজনরা জানিয়েছেন, আওলাদ একজন গাছ ব্যবসায়ী। সন্ত্রাসীরা দীর্ঘদিন যাবৎ চাদাঁদাবী করে আসছিলো আওলাদের কাছে। চাদাঁ না দেয়ায় হত্যার জন্য আওলাদকে কুপিয়েছে সন্ত্রাসীরা।

তারা আরো জানান- স্থানীয় বড়ইয়া ইউপি চেয়ারম্যান শাহাবউদ্দিন সরু মিয়ার নির্দেশে তার পুত্র শাব্বির, আলমগীরের পুত্র মুন্না, হেমায়েতের পুত্র শাহিন, আব্দুর রাজ্জাক শামিমের পুত্র রিমন, জয়নালের পুত্র রনিসহ একদল লোকজন।

আওলাদের স্ত্রী জানান, হামলাকারীরা ক্ষমতাশালী হওয়ায় তারা পুরো ইউনিয়নকে জিম্মি করেছে। তাদের ভয়ে সবাই আতংকিত।
আওলাদ জাহিদের সমর্থক হওয়ায় শাহাবউদ্দিন সরু মিয়া ক্ষিপ্ত, বিরক্ত ও নাখোশ ছিলেন আওলাদের ওপর।

এ ব্যাপারে শাহাবউদ্দিন সরু মিয়া জানান, আমার পুত্র ঘটনাস্থলে ছিলনা। আমি হামলার জন্য নির্দেশ দেইনি। আওলাদ ভালো না। মুন্নাসহ একদল লোকজন আওলাদকে কুপিয়েছে।

চেয়ারম্যানের বক্তব্যের বিরোধীতা করে আওলাদের স্ত্রী জানান, হামলার সময় সাহাবউদ্দিন সরু মিয়ার পুত্র সাব্বির উপস্থিত ছিলো। আওলাদকে হত্যার জন্য সরু মিয়াই নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন- আমরা ন্যায় বিচার দাবী করছি। সেই সাথে দায়ীদের গ্রেপ্তারের দাবী জানাচ্ছি।

সর্বশেষ