৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক পেলেন লিয়াকত হোসেন মনসুর 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
ইয়াছিনুল ঈমন, ভোলা ।

করোনার সম্মুখসারির যোদ্ধা হিসেবে ও সমাজসেবামূলক কাজে অবদান রাখায় শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক পেলেন ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর । বুধবার বিকেলে রাজধানীর পল্টনে এক হোটেলে অনুষ্ঠিত অনুষ্ঠানে রেলমন্ত্রী নুরুল ইসলামের কাছ থেকে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদক ও সম্মাননা স্মারক গ্রহণ করেন তিনি । বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম এই অনুষ্ঠানের আয়োজন করে।

পদক প্রাপ্তির অনুভূতি সম্পর্কে জানতে চাইলে চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর বলেন, আমি শ্রেষ্ঠ হয়ে থাকলেও হয়েছি আমার ইউনিয়নের সকল জনগণের কারণে। তাই আমার এই শ্রেষ্ঠ চেয়ারম্যান হওয়ার কৃতিত্ব আমার ইউনিয়নের জনগণের প্রতি উৎস্বর্গ করলাম। এ পদক আমাকে দায়িত্ব ও কর্তব্য সর্ম্পকে আরো সচেতন করে তুলতে সাহায্য করবে।

সর্বশেষ