৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

হিজলায় জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার :: বরিশালের হিজলা উপজেলার পশ্চিম হরিনাথপুর গ্রামে জমি দখলের জেরে মা ও মেয়েকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ উঠেছে মোশারফ ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় পশ্চিম হরিনাথপুর ৯ নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওই গ্রামের বাসিন্দা সেলিম হাওলাদারের স্ত্রী রিনা বেগম ও তার শিশু কন্যা সাইয়েদা আকতার। বর্তমানে তারা শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন।

আহত রিনা জানান, তাদের ৪৫ কড়া সম্পত্তি দীর্ঘদিন ধরে জোরপূর্বক দখলের পাঁয়তারা করে আসছে একই গ্রামের মোশারফ সরদার ও তার সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় তার পরিবারকে জীবননাশের হুমকি-ধামকিসহ বিভিন্ন রকমের ভয়-ভীতি দেখিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন দুপুরে এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মোশারফের নেতৃত্বে পূর্ব পরিকল্পিতভাবে তার ছেলে সাফায়েতুল সরদার গোলেনুর ও মমতাজসহ অজ্ঞাত আরো ১৫/২০ জনে রিনাকে শক্ত লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে তাকে হত্যার উদ্দেশ্যে রামদা ও চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে তার শিশু কন্যা সাইয়েদা মাকে উদ্ধার করতে গেলে তার হাত-পা ধরে ছুড়ে ফেলে দেয়। এ সময় সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

তিনি আরো জানান, তার স্বামী সেলিম হাওলাদার ঢাকায় একটি ডাইং এ চাকুরী করেন। সেই সুযোগে তারা এ হামলা চালিয়েছে।

আহতদের মধ্যে রিনার অবস্থা আশঙ্কাজনক বলে জানান, ওই ইউনিটের কর্তব্যরত চিকিৎসকরা।

মোশারফ বাহিনীর অত্যাচারে আহতের পরিবার ও গ্রামবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। আহতদের পরিবার সুষ্ঠু বিচারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সর্বশেষ