৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

হেফাজতে ইসলামের ডাকা হরতালে বরিশালে যান চলাচল স্বাভাবিক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: হেফাজতে ইসলামের ডাকা হরতালে কোনো প্রভাব ফেলতে পারেনি বরিশালে। সকাল থেকে কোথাও কোনধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এমনকি কোথাও কোনো মিছিল-মিটিং কিংবা পিকেটিং করতে দেখা যায়নি হেফাজতে ইসলামের কর্মীদের।

এদিকে গভীর রাত থেকেই বরিশাল মহানগরীতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। নজরদারী বৃদ্ধি করা হয়েছে বিভিন্ন মসজিদ ও মাদ্রাসাগুলোতে।

দেশের দ্বিতীয় বৃহত্তম বরিশাল নদী বন্দর থেকে প্রতিদিনের মতো বিভিন্নস্থানে নৌযান চলাচল স্বাভাবিক রয়েছে। বরিশালের দুটি বাস টার্মিনাল থেকে সারাদেশের দূরপাল্লার ও অভ্যন্তরীন রুটের বাস চলাচল স্বাভাবিক রয়েছে। এছাড়াও বরিশাল মহানগরীর সব সরকারি-বেরসকারি অফিস, ব্যবসা প্রতিষ্ঠানসহ বাণিজ্যিক ব্যাংকগুলোতে স্বাভাবিক লেনদেন চলছে। সবদিক মিলিয়ে জনজীবন রয়েছে স্বাভাবিক।

সর্বশেষ