৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

ভাষানচরে জনতার ভোগান্তির দিকে খেয়াল রাখছেনা কেউ !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাসেল কবির:

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলাধীন কাজীরহাট ৫ ইউনিয়ন নিয়ে থানা অর্ন্তগত হলেও উচ্চমাধ্যমিক বিদ্যাপিঠ ১ টি কাজীরহাট একতা ডিগ্রী কলেজ অপর টি ভাষানচর-বিদ্যানন্দপুর মহা বিদ্যালয় কলেজ সংলগরœ রাস্তাটি বেহাল দশায় রুপান্তিত হয়ে পড়েছে।

অভিযোগ রয়েছে বিদ্যা পিঠের আশ পাশের রাস্তা এমন বেহাল দশায় রুপান্তিত হলে শিক্ষার্থীরা কষ্ট সাধ্য ভাবে শিক্ষা প্রতিষ্টানে আসবে। ভাষানচর ইউনিয়নের রাওগা গ্রামের রাস্তাটি র্দীঘ বছর যাবৎ এভাবে পড়ে থাকলেও নজর নেয়নী কেউ।

স্থাণীয়দের অভিযোগ রয়েছে শিক্ষা প্রতিষ্টানের দিকে নজর রাখছেনা কেউ বিশেষ করে শিক্ষা প্রতিষ্টানের সম্মুখে রাস্তার বেহাল হয়ে পড়লেও তাৎক্ষনিক সংস্কার করা উচিৎ বলে মনে করেন তবুও নেই কাহারো উদ্দ্যেগ।

দফাদার বাজার সূএে জানায়, র্দীঘ বছর যাবৎ নেই রাস্তা ঘাটের উন্নয়ন । কলেজ অধ্যক্ষ প্রতিষ্টানের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট আবেদন করলে শিক্ষার্থীদের সুবিধার্থে বাজেট পাশ করা সম্ভব ছিল বলে জানায়। কলেজ সংলগ্ন খাল জোয়ারের সময় ব্রিজের এক পাশ ডুবে যায় তবু ও কেউ বিষয়টি নজর রাখেনী স্থাণীয় রাজনৈতিক মহল থেকে শুরু করে জনপ্রতিনিধি। স্থাণীয়দের দাবী রাস্তা নতুন করে উচু ভাবে মেরামত করা হলে গ্রামবাসী অন্য দিকে কলেজের সকল শিক্ষার্থীরা সূবিধা পাবে বলে জানায়।

সর্বশেষ