১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

ভাষানচরে জনতার ভোগান্তির দিকে খেয়াল রাখছেনা কেউ !

রাসেল কবির:

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলাধীন কাজীরহাট ৫ ইউনিয়ন নিয়ে থানা অর্ন্তগত হলেও উচ্চমাধ্যমিক বিদ্যাপিঠ ১ টি কাজীরহাট একতা ডিগ্রী কলেজ অপর টি ভাষানচর-বিদ্যানন্দপুর মহা বিদ্যালয় কলেজ সংলগরœ রাস্তাটি বেহাল দশায় রুপান্তিত হয়ে পড়েছে।

অভিযোগ রয়েছে বিদ্যা পিঠের আশ পাশের রাস্তা এমন বেহাল দশায় রুপান্তিত হলে শিক্ষার্থীরা কষ্ট সাধ্য ভাবে শিক্ষা প্রতিষ্টানে আসবে। ভাষানচর ইউনিয়নের রাওগা গ্রামের রাস্তাটি র্দীঘ বছর যাবৎ এভাবে পড়ে থাকলেও নজর নেয়নী কেউ।

স্থাণীয়দের অভিযোগ রয়েছে শিক্ষা প্রতিষ্টানের দিকে নজর রাখছেনা কেউ বিশেষ করে শিক্ষা প্রতিষ্টানের সম্মুখে রাস্তার বেহাল হয়ে পড়লেও তাৎক্ষনিক সংস্কার করা উচিৎ বলে মনে করেন তবুও নেই কাহারো উদ্দ্যেগ।

দফাদার বাজার সূএে জানায়, র্দীঘ বছর যাবৎ নেই রাস্তা ঘাটের উন্নয়ন । কলেজ অধ্যক্ষ প্রতিষ্টানের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট আবেদন করলে শিক্ষার্থীদের সুবিধার্থে বাজেট পাশ করা সম্ভব ছিল বলে জানায়। কলেজ সংলগ্ন খাল জোয়ারের সময় ব্রিজের এক পাশ ডুবে যায় তবু ও কেউ বিষয়টি নজর রাখেনী স্থাণীয় রাজনৈতিক মহল থেকে শুরু করে জনপ্রতিনিধি। স্থাণীয়দের দাবী রাস্তা নতুন করে উচু ভাবে মেরামত করা হলে গ্রামবাসী অন্য দিকে কলেজের সকল শিক্ষার্থীরা সূবিধা পাবে বলে জানায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ