৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু, রায়পাশা-কড়াপুর পরিদর্শনে বিএমপি কমিশনার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: দেশব্যাপী দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সোমবার এয়ারপোর্ট থানাধীন রায়পাশা-কড়াপুর ইউনিয়নের নির্বাচনী এলাকা ও ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন করেন বিএমপি’র পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার ।
নির্বাচনী এলাকা ও ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন করে স্থানীয় ভোটারদের সাথে আলোচনাকালে তিনি বলেন, আমরা বরিশাল মেট্রোপলিটন পুলিশ আপনাদেরকে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেব।
আপনারা সকলে উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবেন। নির্বাচনে বিশৃংখলা ঘটাতে পারে, এমন কোনো ষড়যন্ত্র সম্পর্কে কোন তথ্য জানার সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করুন।
আপনাদের কাছে সংশ্লিষ্ট বিট অফিসার সহ সকল ঊর্ধ্বতন অফিসারদের নম্বর রয়েছে ৯৯৯ রয়েছে। উল্লেখ্য যে, ভয়-ভীতির ঊর্ধ্বে থেকে উৎসবমুখর পরিবেশে স্বতঃস্ফূর্ত ভাবে সকলের অংশগ্রহণের মাধ্যমে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে বিএমপি কমিশনার মহোদয় এর নেতৃত্বে প্রার্থী ও সাধারণ ভোটারদের মাঝে ধারাবাহিকভাবে সচেতনতা মূলক প্রচারনা চালিয়ে আসছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশনস্ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার ক্রাইম, অপঃ এন্ড প্রসিকিউশন মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম-সেবা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর রুনা লায়লা, সহকারী পুলিশ কমিশনার-কাউনিয়া ও এয়ারর্পোট জোন মোঃ রবিউল ইসলাম শামিম, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার/এস্টেট ট্রান্সপাের্ট) জনাব মােঃ ইব্রাহীম সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তা বৃন্দ, স্থানীয় ভোটার ও প্রার্থীগণ।

সর্বশেষ