১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে অগ্নিকান্ডে ১৪টি দোকান ও বসতঘর ভস্মিভূত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
বরিশাল বাণী ডেক্স—
বরিশালের বাকেরগঞ্জে ১৪টি দোকান ও বসতঘর অগ্নিকাণ্ডে ভস্মিভূত হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, এতে প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে।বৃহস্পতিবার মধ্য রাতে উপজেলার নিয়ামতি ইউনিয়নের নিয়ামতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
নিয়ামতি বাজারের বাসিন্দা জাকির হোসেন জানান, ‘আগুনে বাজারের বেকারি কমল সাহার দোকান ও গোডাউন, সঞ্জয় দাসের ডেকোরেটরের দোকান, জায়েদ এমরান লাভলু খানের মোবাইলের দোকান, সরোয়ারের ডেকোরেটরের দোকান, ইন্দ্রজিৎ কর্মকারের দোকান, সবিতা সাহার কাপড়ের দোকান, অশোক কুমারের ডেকরেটরের দোকানসহ মোট নয়টি দোকান ও পাঁচটি বসত ঘর পুড়ে গেছে।’বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে আগুনের খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছান। এ সময় সেখানে বেতাগী ও মির্জাগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের দুটি টিমসহ মোট তিনটি টিমের দীর্ঘ ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি ধারণা করছেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত হতে পারে।বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন বলেন, ‘ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছিল। তারা আগুন নেভাতে ফায়ার সার্ভিসকে সহায়তা করেছে।
অগ্নিকাণ্ডের খবর শুনেই জুমার নামাজের পর ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নিতে ছুটে যান সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিক এমপি। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের শান্তনা এবং তাদেরকে সহযোগিতার আশ্বাস দেন।

সর্বশেষ