৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গৌরনদীতে নির্বাচনি সহিংসতায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৩ কক্ষ পরিস্কার করতে বিলম্ব হওয়ায় মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম ৪৪তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশঃ মৌখিক পরীক্ষা শুরু ৮ মে বিয়ে বাড়িতে কাজীকে চর থাপ্পড় মারলেন বিএনপি নেতা ! তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ

এসআই হলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২৬ শিক্ষার্থী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ থেকে মোট ২৬ জন শিক্ষার্থী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। মঙ্গলবার (২৮ জুন) ৩৯ তম পুলিশ উপ-পরিদর্শক (এসআই) নিয়োগ পরীক্ষার ফলাফল ঘোষণা করলে এ তথ্য জানা যায়।

সুপারিশ প্রাপ্তদের মধ্যে মার্কেটিং বিভাগের ০৫ জন, অর্থনীতি বিভাগের ০৪ জন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ০২ জন, লোক প্রশাসন বিভাগের ০২ জন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ০৩ জন, সমাজবিজ্ঞান বিভাগের ০৩ জন, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ০২ জন, ইংরেজি বিভাগের ০২ জন, রাষ্ট্রবিজ্ঞান ভূতত্ত্ব ও খনিজবিদ্যা, গনিত ও রসায়ন বিভাগের ০১ জন করে মোট ২৬ জন বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

অনুভূতি ব্যক্ত করে সুপারিশপ্রাপ্ত (এসআই) ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজাউল আলম মল্লিক (আদিব) জানান, মহান আল্লাহর রহমত ও নিজের সর্বোচ্চ চেষ্টায় তার এই ফলাফল। সঠিক দিক নির্দেশনা ও অধ্যবসায় ছিলো সেজন্যে পুলিশে সুপারিশপ্রাপ্ত হয়েছে।তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন পিতা-মাতা ও বিশ্ববিদ্যালয়ের প্রতি।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া অভিনন্দন জানিয়ে বলেন, এমন খুশির সংবাদে আমরা আনন্দিত।

শিক্ষার্থীদের কর্মক্ষেত্র প্রসারিত করে বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রেখে আরো সামনের দিকে এগিয়ে যাবে বলে আশারাখি।তারা সকলে দেশসেবায় নিয়োজিত রেখে দেশকে আরো এগিয়ে নিয়ে যাক এই প্রত্যাশা।

বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্র ও পরামর্শ কেন্দ্রের পরিচালক ড. মো. তারেক মাহমুদ আবির বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের পাশকৃত ছাত্রছাত্রীরা ইতোমধ্যেই বাংলাদেশের বিভিন্ন নামকরা সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে।

ছাত্র-শিক্ষক সম্পর্ক, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতা, ও শিক্ষার্থীদের কঠোর অধ্যবসায় আজকের এই সফলতার মূলমন্ত্র। এভাবেই বরিশাল বিশ্ববিদ্যালয় সামনের দিন গুলোতে এগিয়ে যাক।

সর্বশেষ