৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে বৈধ প্রার্থী হলেন যারা... কলাপাড়ায় স্ত্রীর সাথে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা বাকেরগঞ্জে উপজেলা নির্বাচন পরবর্তী সহিং*সতায় পুলিশসহ আ*হত ১৭ উজিরপুরের সোনার বাংলা মা: বি: সুবিধা বঞ্চিত ছাত্র-ছাত্রীদের মাঝে অর্থ প্রদান। ইতিহাস থেকে শিক্ষাগ্রহণ করতে হবে : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে পূর্ব শত্রুতার জেরে যুবককে হত্যার চেষ্টা ।। ঝালকাঠিতে ছাত্রীকে ব্ল্যা*কমেইল করে ধ*র্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেফতার বরগুনায় নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় গ্রাম আদালতের পেশকারকে কু*পি*য়ে জ*খম বরিশালে পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পিরোজপুরের ৩ উপজেলায় নির্বাচিত হলেন যারা

আগৈলঝাড়ায় সবজি ক্ষেতে গাঁজার চাষ, গ্রেপ্তার কৃষক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :::: বরিশালের আগৈলঝাড়ায় সবজি ক্ষেতে লাগানো চার ফুট উচ্চতার গাঁজার গাছসহ চাষীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার (১১ মার্চ) রাতে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। রোববার (১২ মার্চ) সকালে গ্রেপ্তার চাষীকে আদালত পাঠানো হয়।

গ্রেপ্তার মো. সোবাহন মৃধাকে (৬০) উপজেলার মোল্লাপাড়া গ্রামের মৃত ইউনুস মৃধার ছেলে।

আগৈলঝাড়া থানা ওসি গোলাম ছরোয়ার জানান, শনিবার (১১ মার্চ) থানা পুলশের ডিউটি চলাকালিন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন উপজেলার মোল্লাপাড়া গ্রামের বাদল হাওলাদারের মাছের ঘেরের পাশে এক ব্যক্তি তার নিজের সবজি ক্ষেতে লাগানো গাঁজা গাছের পরিচর্যা করছে। খবর পেয়ে এসআই তারিকুল ইসলাম ও এএসআই আল মামুনকে ঘটনাস্থলে পাঠানো হয়। এ সময় গাঁজা গাছের পরিচর্যারত অবস্থায় পুলিশ দেখে দৌড়ে পালানোর সময় মো. সোবাহন মৃধাকে আটক করা হয়। এসময় তার নিজের জমিতে সবজি খেত থেকে চার ফুট উচ্চতার গাঁজা গাছ জব্দ করে পুলিশ।

তিনি জানান, এ ঘটনায় শনিবার রাতে এসআই মো. তারিকুল আসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। মামলায় গ্রেপ্তার গাঁজা চাষী সোবাহান মৃধা ও জব্দ করা গাঁজা গাছ রোববার সকালে বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ