৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

গৌরনদী পৌরসভা নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদী পৌরসভার তৃতীয় ধাপের নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় দুটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করেছে। পাল্টাপাল্টি হামলায় গুরুতর আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ইকতিয়ার হাওলাদার ও প্রার্থী আল আমিন হাওলাদার এর সমর্থকদের মধ্যে এলাকায় ভোট পাহারা দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুন সাংবাদিকদের বলেন, রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং ঘটনাস্থল থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সর্বশেষ বুধবার দুপুরে পুলিশ কর্মকর্তা জানান, এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সর্বশেষ