৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

পটুয়াখালীতে ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ চার বাচ্চার মা!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন মোসা. ফেরদৌসী (৩০)। এ বিষয়ে বাউফল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জানা গেছে, গত ২৯ অক্টোবর ২০২১ ইং তারিখে উপজেলার দাশপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃধা বাড়ি (স্বামীর বাড়ি) থেকে ডাক্তার দেখানোর জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যেশ্যে রওনা দেন মোসা. ফেরদৌসী। এরপর থেকে তার কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না। তার পরিবারের লোকজন নিকটতম আত্তীয় সহ আসেপাশের বিভিন্ন উপজেলায় খোঁজাখুজি করিয়াও কোন সন্ধান পায় নাই। নিখোঁজ ফেরদৌসী’র চারটি ছোট বাচ্চা সন্তান রয়েছে। এর ভিতরে একজন দুধের শিশু।

এ ঘটনায় বাউফল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন নিখোঁজ ফেরদৌসী’র স্বামী জাকির মৃধা (৩৭)।

স্থানীয় একটি সূত্র জানায়, মোসা.ফেরদৌসীর বড় বোনের সামান্য মানসিক সমস্যা ছিলো। হতে পারে ফেরদৌসীর ও তেমন কোন সমস্যা দেখা দিয়েছে। এ কারণে হিতাহিতজ্ঞানশূন্য হয়ে তিনি হয়তো অন্যত্র কোথাও চলে গিয়েছে।

নিখোঁজ ফেরদৌসী’র স্বামী জাকির মৃধা বলেন, শুক্রবার আমার বৌ সামান্য অসুস্থ হয়ে পরেন। তাই ডাক্তার দেহানের লইজ্ঞা বাউফল হাসপাতালে যায়। কিন্তু হাসপাতাল দিয়া সে আর বাড়িতে ফেরে নাই। আমরা মেলা খোঁজাখুজি করছি পাই না। কি জন্য এইরম হইলো বুঝতাছি না। আমার এউক্কা ছোট্ট দুধের বাচ্চা আছে। মা ছাড়া বাচ্চাটার মুখের দিকে চাইতে পারি না। আমনেরা আমাগো একটু সহযোগিতা করেন। তাকে এঁকা কেন যেতে দিলেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সে এর আগেও একাধিকবার হাসপাতালে যাইয়া ডাক্তার দেহাইয়া আইছে কহনো সমেস্যা হয় নাই। তাই বুঝতে পারি নাই এমন ভাবে হারিয়ে যাবে।

বাউফল থানা সূত্রে জানা যায়, নিখোঁজ গৃহবধুর খোঁজ চলতেছে।

সর্বশেষ