৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বোরহানউদ্দিনে মেহেদির রং না শুকাতেই বিধবা হলেন নববধূ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি :: ভোলায় বোরহানউদ্দিনে মেহেদির রং না শুকাতেই ঘাতক নসিমন কেড়ে নিল সোহাগ (২৫) নামের এক যুবকের প্রাণ। সদ্য বিবাহিত সোহাগ-সাথী দম্পতি শুক্রবার মোটরসাইকেল যোগে ঘুরে বাড়িতে ফেরার পথে সন্ধ্যায় উপজেলার মূলাইপত্তন এলাকায় দুর্ঘটনার শিকার হন।

নিহত সোহাগ টবগী ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের আবু তাহেরের ছেলে।

প্রত্যক্ষদর্শী জাকির হোসেন, কামাল হোসেন ও স্থানীয়রা জানান, শুক্রবার (১২ই ফেব্রুয়ারি) এ দম্পতি মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিনে ঘুড়তে আসেন। সন্ধ্যায় বোরহানউদ্দিনের একটি ফার্মেসি থেকে ঔষধ নিয়ে টবগী ইউনিয়নের নিজ বাড়িতে ফেরার পথে আবুল বাজার নামক স্থানে বিপরীত দিক থেকে আসা নছিমনের সাথে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে সোহাগ মারা যায়। মারাত্মক আহত হয় স্ত্রী সাথী বেগম। স্থানীয়রা তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক উপসহকারী মেডিকেল অফিসার আবুল কালাম আজাদ জানান, হাসপাতালে পৌঁছার আগেই সোহাগ মারা যায়। স্ত্রী সাথী মারাত্মক আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের শশুর মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার মিলন ব্যাপারী জানান, তার মেয়ে সাথীর সাথে ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নবাসী সোহাগের মাত্র ৮ দিন আগে শুভ বিবাহ সম্পন্ন হয়।

বোরহানউদ্দিন থানার (ভারপ্রাপ্ত) অফিসার্স ইনচার্জ বশির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ