১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বিএনপি নেতার বাড়িতে ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ স্টিকার কাঁঠালিয়ায় নির্বাচনকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন ঝালকাঠি মিথ্যা অভিযোগে হয়রানি, প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে শোকজ তালতলীতে চেয়ারম্যান পদে লড়বেন স্বামী-স্ত্রী পাথরঘাটায় ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলা চেয়ারম্যান প্রার্থী দুমকিতে মাহফিলের কমিটি নিয়ে সংঘর্ষে মৃত্যু, বাবা-ছেলে গ্রেপ্তার শিক্ষা কারিকুলাম বাতিলের দাবি জাতীয় শিক্ষক ফোরামের নেছারাবাদে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে আটক ১ বরিশালের ৩ উপজেলায় ৩০ প্রার্থীর মনোনয়নপত্র জমা মুলাদীতে ভোটারদের টাকা বিতরণের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

ঝালকাঠিতে ৫৮০ টাকা কেজি গরুর মাংস বিক্রি করছেন সাইদুল  

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রহিম রেজা   ,ঝালকাঠি।। 

সারাদেশে গরুর মাংস বিক্রি হচ্ছে কেজি ৭৩০-৭৫০ টাকা। সেখানে পবিত্র রমজান মাস উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে প্রতিকেজি গরুর মাংস ৫৮০ টাকায় বিক্রি করে আলোচনায় এসেছেন সাইদুল ইসলাম শামিম নামে এক ব্যবসায়ী। কম দামে মাংস বিক্রির খবর ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এতে ওই দোকানে ভিড় বেড়েছে ক্রেতার।

শুক্রবার  (২২ মার্চ) বেলা ১১ টায় উপজেলার  মানপাশা বাজারে  সাইদুল এন্টারপ্রাইজে এ চিত্র দেখা যায়। 

সরেজমিন দেখা যায়, কম দামে গরুর মাংস বিক্রি করার খবরে অনেকে দূরদূরান্ত থেকে ছুটে এসেছেন এখানে। তাদের কে একটি করে স্লিপ দেওয়া হচ্ছে। আর জনপ্রতি আধা কেজি থেকে ২ কেজি মাংস নিতে পারছেন। 

ফয়রা এলাকার কাঠমিস্ত্রি রফিকুল ইসলাম বলেন,যেখানে সবাই ৭৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি করছে সেখানে সাইদুল ভাই আমাদের ৫৮০ টাকা কেজি ধরে মাংস দিচ্ছেন। আমরা বাজারের চেয়ে ১৭০ টাকা কমে মাংস নিতে পারছি।

নলছিটি পৌরশহর থেকে আসা ব্যবসায়ী শাহাদাত আলম ফকির বলেন,রমজান মাসে গরিব মানুষের পাশে এসে দাঁড়িয়ে  কম দামে মাংস বিক্রি করছে এরজন্য তাকে সাধুবাদ জানাই। প্রত্যেক মুসলমানদের নিজ নিজ জায়গায় থেকে রমজান মাসে সহানুভূতিশীল হওয়া উচিত। 

 এ বিষয়ে ব্যবসায়ী সাইদুল ইসলাম বলেন, পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে  ৫৮০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করছি।আমারা কোন লাভের আশায় মাংস বিক্রি করছি না এতে যদি নিম্ন আয়ের মানুষের কিছুটা উপকার হয় তাতেই আমরা খুশি।আমরা রমজান মাসের প্রতি শুক্রবার ৫৮০ টাকা কেজিতে গরুর মাংস বিক্রি করবো।

সর্বশেষ