১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বিএনপি নেতার বাড়িতে ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ স্টিকার কাঁঠালিয়ায় নির্বাচনকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন ঝালকাঠি মিথ্যা অভিযোগে হয়রানি, প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে শোকজ তালতলীতে চেয়ারম্যান পদে লড়বেন স্বামী-স্ত্রী পাথরঘাটায় ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলা চেয়ারম্যান প্রার্থী দুমকিতে মাহফিলের কমিটি নিয়ে সংঘর্ষে মৃত্যু, বাবা-ছেলে গ্রেপ্তার শিক্ষা কারিকুলাম বাতিলের দাবি জাতীয় শিক্ষক ফোরামের নেছারাবাদে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে আটক ১ বরিশালের ৩ উপজেলায় ৩০ প্রার্থীর মনোনয়নপত্র জমা মুলাদীতে ভোটারদের টাকা বিতরণের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

তালতলীতে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো প্রতিপক্ষ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কাওসার হামিদ, তালতলী(বরগুনা)প্রতিনিধি

বরগুনার তালতলীতে জমিজমার বিরোধের জের ধরে অটো চালককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে প্রতিপক্ষই ফেঁসে গেলো। ইয়াবা চক্রের আবুল হোসেন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি দুইজন পলাতক রয়েছেন।

শনিবার(১০ অক্টোবর) সকালে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. কামরুজ্জামান মিয়া বিষয়টি নিশ্চত করেন। এঘটার জড়িত আবুল হোসেন(২৭), নিজাম জোমাদ্দারসহ তিন জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃত আবুল হোসেন (২৭) উপজেলার ঠং পাড়া এলাকার মোঃ ইউসুফ আলীর পুত্র ।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার মৌরুবী এলাকার জহিরুলের পরিবারের সাথে একই এলাকার জাহাঙ্গীর জোমাদ্দার ও ফারুক জোমাদ্দারসহ তাদের পরিবারের সাথে জমিজমার বিরোধ চলে আসছিলো। এইর জের ধরে ফারুক জোমাদ্দারের ছেলে নিজাম জোমাদ্দার তাদের প্রতিপক্ষ খলিল মুন্সীর ছেলে জহিরুলকে ইয়াবা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করেন। নিজাম জোমাদ্দার আবুলসহ ও তার সহযোগিদের চার হাজার টাকার চুক্তি করেন। এর পরে গতকাল ১০ অক্টোবর শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার সদর রোডের বাসস্টান এলাকায় জহিরুল ইসলাম নামের এক ব্যক্তি অটো-বোরাক থামিয়ে একটি দোকান থেকে মালামাল ক্রয়ের জন্য যায়। এই সুযোগে ৩ পিস ইয়াবা ও ৫ গ্রাম গাঁজা জহিরুলের অটো-বোরাকের সিটের নিচে রাখেন আবুল হোসেন ও তার তিন সহযোগি। এরপরে পুলিশকে খবর দেয় আবুল। পুলিশ গিয়ে সিটের নিচ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করে ও জহিরুল কে আটক করেন।

এদিকে জহিরুল কে আটকের পরে বিষয়টি পুলিশের সন্দেহ হলে তথ্যদাতা আবুল হোসেনকে শুক্রবার রাতেই আটক করে প্রাথমিভাবে জিজ্ঞাসা করেন। পরে তিনি বলেন জহিরুলের পরিবারের সাথে জমিজমার বিরোধের জেরে তাদের প্রতিপক্ষরা নিজাম জোমাদ্দার ৪ হাজার টাকা দেয়। ঐ টাকা দিয়ে ইয়াবা ও গাঁজা কিনে গাড়িতে রেখে তাকে ফাঁসানো হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, জহিরুল ইসলাম নামের একজনকে ৩ পিস ইয়াবা ও ৫ গাঁজাসহ আটক করা হয়। পরে খোঁজখবর নিয়ে জানা যায় জহিরুল জীবনেও কোনোদিন মাদকের সাথে জড়িত না। যারা মাদকের তথ্য দিয়ে তারাই গাড়িতে মাদক রেখে জহিরুল কে ফাঁসিয়েছে। তাদের জমিজমা নিয়ে বিগতদিনে ঝামেলা ছিলো। এরই জের ধরে তারা জহিরুল কে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন। এই এঘটনায় জড়িত আবুল হোসেন ও নিজামা জোমাদ্দারসহ তিন জনের বিরুদ্ধে মাদক মামলা হয়েছে। তদন্তের স্বার্থে বাকি দুই জনের নাম বলা যাচ্ছে না। এই দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরও বলেন নির্দোষ জহিরুলকে ছেড়ে দেওয়া হয়েছে।

সর্বশেষ