১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বিএনপি নেতার বাড়িতে ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ স্টিকার কাঁঠালিয়ায় নির্বাচনকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন ঝালকাঠি মিথ্যা অভিযোগে হয়রানি, প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে শোকজ তালতলীতে চেয়ারম্যান পদে লড়বেন স্বামী-স্ত্রী পাথরঘাটায় ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলা চেয়ারম্যান প্রার্থী দুমকিতে মাহফিলের কমিটি নিয়ে সংঘর্ষে মৃত্যু, বাবা-ছেলে গ্রেপ্তার শিক্ষা কারিকুলাম বাতিলের দাবি জাতীয় শিক্ষক ফোরামের নেছারাবাদে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে আটক ১ বরিশালের ৩ উপজেলায় ৩০ প্রার্থীর মনোনয়নপত্র জমা মুলাদীতে ভোটারদের টাকা বিতরণের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

বিসিসি নির্বাচন : বরিশালে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের বর্ধিত সভা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: আওয়ামী লীগ মনোনীত বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে নৌকা মার্কার মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতের বিজয় নিশ্চিত করতে নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমে একযোগে কাজ করতে শুক্রবার বিকেলে প্রথম বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। তবে সভায় অংশগ্রহণ করেননি মনোনয়ন বঞ্চিত বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এমনকি নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতও বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত বর্ধিত সভায় আসেননি।

সূত্রমতে, নৌকা মার্কার নির্বাচন পরিচালনায় গঠিত কেন্দ্রীয় টিমের আয়োজনে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল সদস্য, মহানগরের অর্ন্তগত সব ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা কমিটির সকল সদস্য, জেলার সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং পৌর মেয়রদের অংশগ্রহণে গৌরনদী পৌরসভার মাঠে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় টিমের প্রধান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকা মার্কার মেয়র প্রার্থীর বড় ভাই আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় টিমের সমন্বয়ক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য মো. গোলাম কবীর রাব্বানী চিনু, পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, সংসদ সদস্য পঙ্কজ নাথ, শাহে আলম, সৈয়দা রুবিনা আক্তার মীরা, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, সাবেক সাংসদ জেবুন্নেসা আফরোজ হিরন, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর হোসেনসহ প্রমুখ।

বিশেষ বর্ধিত সভায় আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, আগামী ১২ জুনের নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করে বরিশাল সিটি করপোরেশন প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে। এজন্য বরিশাল নগরীর প্রত্যেক ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তাদের মনজয় করে ভোট চেয়ে আনতে হবে। তাই সর্বস্তরের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের নৌকার বিজয় নিশ্চিত করতে একযোগে মাঠে নামার জন্য তিনি আহবান করেন।

উল্লেখ্য, একই মাঠে আগামী ১ জুন বিকেল তিনটায় কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে আরেকটি বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। ওইসভায় বরিশাল জেলা ব্যতিত বিভাগের সব জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভাগের সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক, বিভাগের সব জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রদের যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

সর্বশেষ