১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বিএনপি নেতার বাড়িতে ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ স্টিকার কাঁঠালিয়ায় নির্বাচনকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন ঝালকাঠি মিথ্যা অভিযোগে হয়রানি, প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে শোকজ তালতলীতে চেয়ারম্যান পদে লড়বেন স্বামী-স্ত্রী পাথরঘাটায় ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলা চেয়ারম্যান প্রার্থী দুমকিতে মাহফিলের কমিটি নিয়ে সংঘর্ষে মৃত্যু, বাবা-ছেলে গ্রেপ্তার শিক্ষা কারিকুলাম বাতিলের দাবি জাতীয় শিক্ষক ফোরামের নেছারাবাদে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে আটক ১ বরিশালের ৩ উপজেলায় ৩০ প্রার্থীর মনোনয়নপত্র জমা মুলাদীতে ভোটারদের টাকা বিতরণের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

সরকারি অফিসে প্রকাশ্যে ধুমপান করেন উপসহকারী প্রকৌশালি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধিঃ বাম হাতে একটি জলন্ত সিগারেট আর ডান হাত দিয়ে একটি সনদ লিখছেন।আর সেই সনদটিতে রয়েছে মুজিব শতবর্ষের লোগো। লোগোর উপরেই হাত রেখে সরকারি অফিসেই প্রকাশ্যে সিগারেট টানছেন ঝালকাঠির নলছিটি উপজেলার দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ সহকারী প্রকৌশলী মো. মাহবুবুর রহমান তালুকদার।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মুজিব শত বর্ষের লোগোর উপরে জলন্ত সিগারেটসহ একটি ছবি ছড়িয়ে পড়েছে। এটি দেখে ক্ষোভ প্রকাশ করেন সাধারণ মানুষ। বিষয়টি নিয়ে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে সচেতন মহলে।

সাইদুর রহমান নামে এক প্রত্যক্ষদর্শী বলেন,যদি সত্যিকারে দেশপ্রেম বা বঙ্গবন্ধুকে যদি ভালোবেসে থাকে তাহলে মুজিব বর্ষের লোগো নিচে রেখে সিগারেট টানতে পারেন না। এটা লজ্জাজনক ঘটনা।সরকারি অফিসে কর্মকর্তাদের এরকম আচরণ মোটেও কাম্য নয়। আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে অভিযুক্ত উপ সহকারী প্রকৌশলী মো. মাহবুবুর রহমান তালুকদার কোন মন্তব্য করতে রাজি হননি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) বিজন কৃষ্ণ খরাতী বলেন,সরকারি অফিসে বসে ধূমপান করার সুযোগ নেই। তার বিরুদ্ধে বিভাগিয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ